হেনান ইউজি বয়লার ভেসেল কোং, লি.

বাড়ি / জ্ঞান / সন্তুষ্ট

পেপার মিল শিল্প

কাগজ শিল্পে, বাষ্প হল প্রধান শক্তির উৎস, এবং বেশিরভাগ কাগজ কোম্পানি বাষ্প বয়লার ব্যবহার করে। উচ্চ-তাপমাত্রার বাষ্প কয়লা-চালিত বা অন্যান্য জ্বালানী দ্বারা শক্তি রূপান্তরের মাধ্যমে উত্পাদিত হয় এবং তারপর বাষ্প, রান্না, শুকানো এবং গঠনের উদ্দেশ্য অর্জনের জন্য বিভিন্ন ওয়ার্কশপে পরিবহন করা হয়।

পেপার মিলগুলিতে ব্যবহৃত রাসায়নিক পদার্থ, যেমন সোডিয়াম হাইড্রক্সাইড, সোডিয়াম সালফেট, সোডিয়াম কার্বনেট, ইত্যাদি গরম করার মাধ্যমে দ্রবীভূত হয় এবং বাষ্প গরম করার প্রয়োজন হয়। উপরন্তু, আকৃতির কাগজ প্রক্রিয়াকরণের সময়, কালো সজ্জারও বাষ্পের প্রয়োজন হয়।

পেপার মিলের বয়লারের আরেকটি ফাংশন-পাওয়ার জেনারেশন আছে, যা সম্মিলিত তাপ এবং শক্তির অন্তর্গত। শক্তি সঞ্চয় এবং নির্গমন হ্রাস একটি প্রবণতা যা বিভিন্ন দেশ দ্বারা জোরালোভাবে উত্সাহিত করা হয়। এই ধরনের বয়লারের ক্ষমতা সাধারণত 20 টন/ঘণ্টার বেশি হয় এবং সুপারহিটেড বাষ্প সহজাতকরণের মাধ্যমে ক্যাসকেডে ব্যবহার করা যেতে পারে। ব্যাক-প্রেশার টারবাইন জেনারেটর বিদ্যুৎ উৎপন্ন করার পর যে বাষ্প উৎপন্ন হয় তা আবার প্রক্রিয়া উৎপাদনে ব্যবহার করা হয়, যা পেপার মিলের অর্থনৈতিক দক্ষতাকে ব্যাপকভাবে উন্নত করে।


20200709112736fa9cd0447fae4f00a15a9dc58a87c4f0

তুমি এটাও পছন্দ করতে পারো