হেনান ইউজি বয়লার ভেসেল কোং, লি.

বাড়ি / খবর / সন্তুষ্ট

কয়লাভিত্তিক বয়লার পুনর্গঠনের জন্য সঠিক বয়লারটি কীভাবে চয়ন করবেন?

1

2

3

পরিবেশ সুরক্ষা নীতিগুলির প্রয়োজনীয়তার প্রতিক্রিয়া হিসাবে, দেশটি কয়লা-চালিত বয়লারগুলির রূপান্তরকে প্রবলভাবে প্রচার করে। বর্তমানে, এমন অনেক পণ্য রয়েছে যা কয়লা-চালিত বয়লার, যেমন বায়োমাস বয়লার, গ্যাস বয়লার এবং বৈদ্যুতিক বয়লার প্রতিস্থাপন করতে পারে। অনেকে উপযুক্ত বয়লার কীভাবে চয়ন করবেন তা বিবেচনা করছেন। আজ, ইউজি বয়লার সম্পাদক আপনাকে কিছু পরামর্শ দিতে আসবেন:

Lect ইলেক্ট্রিক বয়লার: বৈদ্যুতিন বয়লার বর্তমানে সমস্ত বয়লারগুলির মধ্যে সর্বাধিক উদ্বেগমুক্ত, কারণ এটি বলা যেতে পারে যে এটি জ্বালানী বা অন্যান্য মিডিয়ার সহায়তা ছাড়াই পরিচালিত হতে পারে তবে উচ্চ বিদ্যুতের দামের অঞ্চলগুলিতে অপারেশন ব্যয় তুলনামূলকভাবে বেশি।

-গ্যাস বহিস্কার বয়লার: গ্যাসচালিত বয়লারগুলিকে জ্বালানী সংক্রান্ত বিষয়গুলি বিবেচনা করতে হবে। দ্বিতীয়ত, গ্যাস বয়লারটি সুরক্ষার বিষয়টি বিবেচনা করে, কারণ গ্যাসের নির্দিষ্টতা গ্যাস বয়লারটি বিস্ফোরণ ঘটায়, যা বয়লার পরিচালনায় উচ্চতর প্রয়োজনীয়তা রাখে।

Io বায়োমাস বয়লার: বর্তমানে বায়োমাস বয়লার অনেক সংস্থার পছন্দ, কারণ বায়োমাস বয়লারগুলি অন্যান্য বয়লারগুলির তুলনায় কম অপারেটিং ব্যয় করে। তবে বায়োমাস বয়লারগুলি নির্বাচন করার প্রক্রিয়াতে, আমাদের অবশ্যই প্রথমে আশেপাশের জ্বালানী সরবরাহ বিবেচনা করতে হবে, যদি আশেপাশের জ্বালানী যথেষ্ট হয় তবে এটি একটি ভাল পছন্দ।

Fired অয়েল ফায়ারড বয়লার: জ্বালানের জ্বলনযোগ্যতা এবং বদ্ধ বিস্ফোরকতা নির্ধারণ করে যে এটির আরও পরিদর্শন এবং তদারকি প্রয়োজন, এবং জ্বালানী তেলের ব্যয় তুলনামূলকভাবে বেশি, তবে যদি কাছাকাছি কোনও বায়োমাস গ্যাস না থাকে এবং নিকটস্থ তেলের উত্স যথেষ্ট হয়, দাম যুক্তিসঙ্গত, তারপরে আপনি বিবেচনার জন্য এটি করতে পারেন।


তুমি এটাও পছন্দ করতে পারো