হেনান ইউজি বয়লার ভেসেল কোং, লি.

বাড়ি / খবর / সন্তুষ্ট

ইউজি ইলেকট্রিক হিটিং বয়লার ইনস্টলেশন সাইট

1

2

3


বৈদ্যুতিক হিটিং বয়লার বর্ণনা:

হেনান যুজি বয়লার কনটেইনার কো। দ্বারা উত্পন্ন শক্তি উত্স হিসাবে ডাব্লুডিআর ইলেকট্রিক হিটিং বয়লার হ'ল বৈদ্যুতিক শক্তি সহ একটি অনুভূমিক হিটিং বয়লার Ltd. এটি বিদ্যুতকে হিটিং এনার্জি হিসাবে ব্যবহার করে এবং কাজের সময় এক্সস্টাস্ট গ্যাস, বর্জ্য অবশিষ্টাংশ, বর্জ্য পদার্থ ইত্যাদি উত্পাদন করে না। এটি শ্রমিকদের কাজের পরিবেশকেই উন্নত করে না, জাতীয় পরিবেশ সুরক্ষা নীতিমালার প্রয়োজনীয়তাও পূরণ করে। এটি এমন একটি বয়লার যা গ্রাহকের চাহিদা পূরণ করে। অন্যান্য বয়লারগুলির সাথে তুলনা করে এতে কম শব্দ, স্থিতিশীল অপারেশন, সুবিধাজনক অপারেশন এবং উচ্চ তাপ দক্ষতার বৈশিষ্ট্যও রয়েছে।

ডাব্লুডিআর টাইপ বৈদ্যুতিন গরম করার বয়লার চুল্লি শরীরের বৈদ্যুতিক নিয়ন্ত্রণ মন্ত্রিপরিষদের পৃথকীকরণ পদ্ধতি গ্রহণ করে, যা উপাদানগুলির উত্তাপ এবং বার্ধক্যজনিত সমস্যাগুলি এড়ায় এবং পরিষেবা জীবনের উন্নতি করে। বয়লার দেহটি বয়লার স্টিলের প্লেট দিয়ে তৈরি, এবং দ্রাঘিমাংশ এবং পরিধিগত ওয়েল্ডগুলি স্বয়ংক্রিয়ভাবে ldালাই করা হয় এবং এক্স-রে পরিদর্শন করা হয়, যা কেবল বয়লারের গুণমানই নিশ্চিত করে না, তবে উপস্থিতিগুলির চেহারাও উন্নত করে। এছাড়াও, এটি স্বয়ংক্রিয়ভাবে সার্কুলেটিং পাম্পটিকে ট্র্যাক এবং সনাক্ত করতে পারে এবং প্রতিদিনের কাজের প্রয়োজনীয়তা পূরণের জন্য আউটলেট জলের তাপমাত্রা অনুযায়ী প্রচলনকারী পাম্পটির প্রারম্ভকরণ বা শাটডাউন নিয়ন্ত্রণ করতে পারে।

- বয়লার শরীরটি তাপ নিরোধক জন্য উচ্চ মানের তাপ নিরোধক উপাদান দিয়ে তৈরি, যা তাপের হ্রাস কম এবং শক্তি খরচ হ্রাস করে।

Furn চুল্লি দেহ এবং বৈদ্যুতিক নিয়ন্ত্রণ ডিভাইস বৈদ্যুতিনজনিত সংহতকরণ উপলব্ধি করতে এবং দখলকৃত স্থান হ্রাস করার জন্য পুরোপুরি একত্রিত।

Electric বৈদ্যুতিক হিটিং টিউব এবং চুল্লি দেহ flange দ্বারা সংযুক্ত করা হয়, যা বিচ্ছিন্নতা এবং সমাবেশের জন্য সুবিধাজনক, এবং রক্ষণাবেক্ষণও খুব সুবিধাজনক।

- স্বয়ংক্রিয় মেমরি ব্যর্থতা ফাংশন সহ, এটি চেক এবং মেরামত করা সুবিধাজনক।


তুমি এটাও পছন্দ করতে পারো