হেনান ইউজি বয়লার ভেসেল কোং, লি.

বাড়ি / খবর / সন্তুষ্ট

10 টন গ্যাস ফায়ারড বয়লারের জন্য ক্ষেত্রের গাইডেন্স

1


পণ্যের বিবরণ: ইউজি জিজি # 39; র ডাব্লুএনএস আলট্রা-লো নাইট্রোজেন ফুয়েল গ্যাস বয়লার উন্নত প্রযুক্তি দ্বারা উত্পাদিত একটি শেল-ধরণের জ্বালানী গ্যাস বয়লার। এটি বয়লার বডি, সংযোগকারী ফ্লু, ডিএরেশন পাম্প, ডিএরেটর, বার্নার নিয়ে গঠিত, এতে সোডা সিস্টেম, যন্ত্র, শক্তি সঞ্চয়কারী ইত্যাদি রয়েছে the তদ্ব্যতীত, এই বয়লারটিতে কমপ্যাক্ট কাঠামো, সুন্দর চেহারা, সাধারণ অপারেশন এবং স্থিতিশীল অপারেশন বৈশিষ্ট্য রয়েছে। এটি সর্বস্তরের ক্ষেত্রে ব্যাপকভাবে ব্যবহৃত হয়েছে।

ডাব্লুএনএস টাইপ আলট্রা-লো নাইট্রোজেন গ্যাস বয়লার একটি সম্পূর্ণ ভিজা পিছনে কাঠামো গ্রহণ করে এবং উচ্চ-তাপমাত্রার ফ্লু গ্যাসটি পানিতে ঘিরে থাকে, যা ধোঁয়া চেম্বারের শীতলতা এবং সিলিংয়ের সমস্যা সমাধান করে এবং বয়লারের অপারেটিং পরিবেশকে উন্নত করে। একটি কনডেনসার যুক্ত (জরিমানার টিউবগুলি দিয়ে তৈরি করা) বয়লারটির কার্যকারিতা 99% এরও বেশি বৃদ্ধি করে, অপারেটিং ব্যয় সাশ্রয় করে। একই সময়ে, বয়লার একটি ফুটো সুরক্ষা ফাংশন দিয়ে সজ্জিত। একবার নিয়ন্ত্রণ ব্যবস্থা বৈদ্যুতিক উত্তাপের উপাদানটির ফুটো সনাক্ত করে ফেললে, বয়লার স্বয়ংক্রিয়ভাবে বিদ্যুৎ সরবরাহ বন্ধ করে দেবে, যাতে শ্রমিক এবং বয়লারের সুরক্ষা নিশ্চিত করা যায় এবং বয়লারের আয়ু বাড়ানো যায়।

বৈশিষ্ট্য:

বয়লার নিরাপদ এবং দক্ষ অপারেশন নিশ্চিত করার জন্য জলের ঘাটতি সুরক্ষা এবং চাপ ত্রাণ সুরক্ষা সহ সুরক্ষা ফাংশনটি নিখুঁত।

বাইরের প্যাকেজিং স্টেইনলেস স্টিল দিয়ে তৈরি, যা জারা প্রতিরোধের ব্যাপকভাবে বৃদ্ধি করে।

বয়লারের সামনের এবং পিছনের ধোঁয়া বাক্সের কভারগুলি চলমান, যা ওভারহুলের অসুবিধা হ্রাস করে এবং ওভারহোলের কার্যকারিতা উন্নত করে।

রিয়ার ভিউ ডিভাইসের নকশাটি দাহ অবস্থা পর্যবেক্ষণ করতে শ্রমিকদের পক্ষে সুবিধাজনক।

কনডেনসারটি বিশেষ ইস্পাত দিয়ে তৈরি যা সালফিউরিক অ্যাসিড এবং লো শিশির বিন্দুর জারা প্রতিরোধী, যা বয়লারের পরিষেবা জীবনকে উন্নত করে।

অভ্যন্তরীণ ধোঁয়া পাইপ একটি স্ক্রু কাঠামো গ্রহণ করে, যা তাপ স্থানান্তর দক্ষতা উন্নত করে এবং তাপ স্থানান্তর প্রভাবকে শক্তিশালী করে।

সুবিন্যস্ত হিটিং পৃষ্ঠটি জল সঞ্চালন এবং তাপ সঞ্চালনের গ্যারান্টি দেয়, তাপ স্থানান্তর প্রভাবকে ব্যাপকভাবে উন্নত করে এবং সর্বোত্তম অবস্থায় পৌঁছে।


তুমি এটাও পছন্দ করতে পারো