হেনান ইউজি বয়লার ভেসেল কোং, লি.

বাড়ি / খবর / সন্তুষ্ট

গোপনীয়তা নীতি

আমাদের সংস্থা পরিষেবাটি ব্যবহার করে এমন সমস্ত ব্যবহারকারীর গোপনীয়তার প্রতি শ্রদ্ধা ও সুরক্ষা দেয়। আপনাকে আরও নির্ভুল ও ব্যক্তিগতকৃত পরিষেবাদি সরবরাহ করতে, আমাদের সংস্থা এই গোপনীয়তার ধারাটির বিধান অনুসারে ব্যবহারকারীর ব্যক্তিগত তথ্য ব্যবহার করবে। এবং আমাদের সংস্থা এই তথ্যটি অত্যন্ত সতর্কতার সাথে নেবে। এই গোপনীয়তা শর্তে অন্যথায় সরবরাহ করা ব্যতীত, সংস্থাটি আপনার পূর্বের অনুমতি ব্যতীত তৃতীয় পক্ষগুলিকে এই জাতীয় তথ্য প্রকাশ করবে না বা সরবরাহ করবে না। আমাদের সংস্থা সময়ে সময়ে এই গোপনীয়তা ধারা আপডেট করবে। আপনি যখন আমাদের পরিষেবার সাথে সম্মত হন জিজি অ্যাম্প; চুক্তি ব্যবহার করুন, আপনি এই গোপনীয়তা ধারাটির সম্পূর্ণ সামগ্রীতে সম্মত হয়েছেন বলে মনে করা হচ্ছে।


এই গোপনীয়তা ধারাটি আমাদের পরিষেবা জিজি অ্যাম্পের অবিচ্ছেদ্য অঙ্গ; চুক্তি ব্যবহার

(1) আবেদনের সুযোগ

(ক) আপনি যখন আমাদের সংস্থার অ্যাকাউন্ট নম্বরটি নিবন্ধভুক্ত করেন, তখন কোম্পানির প্রয়োজনীয়তা অনুসারে আপনি যে ব্যক্তিগত নিবন্ধের তথ্য সরবরাহ করেছিলেন (তা অন্তর্ভুক্ত তবে সীমাবদ্ধ নয়: নাম, আইডি নম্বর, পাসপোর্ট নম্বর, ঠিকানা, টেলিফোন, পেশা ইত্যাদি);

(খ) আপনি যখন কোম্পানির নেটওয়ার্ক পরিষেবাদি ব্যবহার করেন বা কোম্পানির প্ল্যাটফর্ম ওয়েব পৃষ্ঠাগুলি ঘুরে দেখেন, তখন সংস্থাটি আপনার ব্রাউজার এবং কম্পিউটারে স্বয়ংক্রিয়ভাবে আপনার আইপি ঠিকানা, ব্রাউজারের ধরণ, ব্যবহৃত ভাষা, ইত্যাদির মধ্যে সীমাবদ্ধ না থেকে তথ্য প্রাপ্ত এবং রেকর্ড করে, অ্যাক্সেসের তারিখ এবং সময়, সফ্টওয়্যার এবং হার্ডওয়্যার বৈশিষ্ট্য এবং ওয়েব পৃষ্ঠার রেকর্ডগুলি আপনার প্রয়োজনীয় ইত্যাদি need

(গ) ব্যবহারকারীর ডেটা আইনী চ্যানেলের মাধ্যমে কোম্পানির দ্বারা তার ব্যবসায়িক অংশীদারদের কাছ থেকে প্রাপ্ত।

দয়া করে বুঝতে এবং সম্মত হন যে নীচের তথ্যগুলি এই গোপনীয়তার ধারাটিতে প্রযোজ্য নয়:

(ক) আমাদের সংস্থার প্ল্যাটফর্ম দ্বারা সরবরাহিত সার্ভিস পরিষেবাটি ব্যবহার করার সময় আপনি কীওয়ার্ড তথ্যটি প্রবেশ করেন;

(খ) আমাদের সংস্থা কর্তৃক সংগৃহীত প্রাসঙ্গিক তথ্য এবং ডেটা, অংশগ্রহণমূলক ক্রিয়াকলাপ, লেনদেনের তথ্য এবং মূল্যায়ন বিশদ সহ সীমাবদ্ধ নয়;

(গ) আইন বা সংস্থার বিধি লঙ্ঘনকারী আচরণ এবং সংস্থাটি আপনার বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছে।

(২) তথ্য ব্যবহার

(ক) পূর্বানুমতি আপনার কাছ থেকে অনুমতি না নিলে কোম্পানী কোনও সম্পর্কযুক্ত তৃতীয় পক্ষের কাছে আপনার ব্যক্তিগত তথ্য সরবরাহ, বিক্রয়, ভাড়া, ভাগ বা বাণিজ্য করবে না; বা তৃতীয় পক্ষ এবং আমাদের সংস্থা (এর অধিভুক্ত সংস্থাগুলি) আপনাকে ব্যক্তিগতভাবে বা যৌথভাবে পরিষেবা সরবরাহ করে এবং পরিষেবা শেষ হওয়ার পরে, এটি পূর্বে অ্যাক্সেস করতে সক্ষম হয়েছে এমন সমস্ত তথ্য সহ এ জাতীয় সমস্ত তথ্য অ্যাক্সেস করা থেকে নিষেধ থাকবে।

(খ) সংস্থা কোনও তৃতীয় পক্ষকে কোনওভাবেই আপনার ব্যক্তিগত তথ্য সংগ্রহ, সম্পাদনা, বিক্রয় বা প্রচারের অনুমতি দেবে না। আমাদের প্ল্যাটফর্ম ব্যবহারকারী কোনও ব্যবহারকারী যদি উপরের ক্রিয়াকলাপে জড়িত থাকে তবে আবিষ্কারের সাথে সাথে আমাদের সেই ব্যবহারকারীর সাথে পরিষেবা চুক্তিটি সমাপ্ত করার অধিকার রয়েছে।

(গ) ব্যবহারকারীদের সেবা দেওয়ার উদ্দেশ্যে, আমাদের সংস্থা আপনার ব্যক্তিগত তথ্য আপনাকে আগ্রহী এমন তথ্য সরবরাহ করতে ব্যবহার করতে পারে যা পণ্য এবং পরিষেবাদি সম্পর্কিত তথ্যের সাথে সীমাবদ্ধ নয় তবে বা আমাদের অংশীদারদের সাথে তথ্য ভাগ করে নিতে পারে যাতে তারা প্রেরণ করতে পারে আমাদের পণ্য এবং পরিষেবাদি সম্পর্কে আপনার তথ্য (পরে আপনার পূর্বের সম্মতি পাওয়ার প্রয়োজন)।

(3) তথ্য প্রকাশ

নিম্নলিখিত পরিস্থিতিতে, আমাদের সংস্থা আপনার ইচ্ছা বা আইনী বিধান অনুযায়ী আপনার ব্যক্তিগত তথ্যের সমস্ত বা কিছু অংশ প্রকাশ করবে:

(ক) আপনার পূর্ব সম্মতিতে তৃতীয় পক্ষের কাছে প্রকাশ;

(খ) আপনার প্রয়োজনীয় পণ্য এবং পরিষেবাদি সরবরাহ করতে, আমাদের অবশ্যই আপনার ব্যক্তিগত তথ্য তৃতীয় পক্ষের সাথে ভাগ করতে হবে;

(গ) আইনের প্রাসঙ্গিক বিধান বা প্রশাসনিক বা বিচারিক সংস্থার প্রয়োজনীয়তা মেনে তৃতীয় পক্ষ বা প্রশাসনিক বা বিচার বিভাগীয় সংস্থাগুলির কাছে প্রকাশ;

(ঘ) আপনি যদি চীন সম্পর্কিত প্রবিধান আইন বা কোম্পানির পরিষেবা চুক্তি বা সম্পর্কিত বিধি লঙ্ঘন করেন তবে আমাদের সেগুলি তৃতীয় পক্ষের কাছে প্রকাশ করা দরকার;

(ঙ) আপনি যদি কোনও যোগ্য বৌদ্ধিক সম্পত্তির অভিযোগ হন এবং অভিযোগ দায়ের করেন তবে আমাদের উচিত উত্তরদাতার অনুরোধে এটি উত্তরদাতাকে প্রকাশ করা উচিত যাতে উভয় পক্ষই সম্ভাব্য অধিকার বিরোধগুলি পরিচালনা করতে পারে;

(চ) আমাদের সংস্থার প্ল্যাটফর্মে নির্মিত কোনও লেনদেনে, যদি কোনও পক্ষই তার ব্যবসায়ের দায়িত্ব পালন করে বা আংশিকভাবে পূরণ করে এবং তথ্য প্রকাশের জন্য একটি অনুরোধ করে, তবে কোম্পানির সাথে যোগাযোগের পথের মতো প্রয়োজনীয় তথ্য সরবরাহকারীকে সিদ্ধান্ত দেওয়ার অধিকার রয়েছে লেনদেনের অন্য পক্ষের, যাতে লেনদেনের সমাপ্তি বা বিরোধ নিষ্পত্তি করার সুবিধার্থে।

(ছ) আমাদের সংস্থা আইন, বিধি বা ওয়েবসাইট নীতি অনুসারে উপযুক্ত বলে মনে করে এমন অন্যান্য প্রকাশ।

(4) তথ্য স্টোরেজ এবং এক্সচেঞ্জ

আমাদের সংস্থার দ্বারা সংগৃহীত তথ্য এবং ডেটা আমাদের সংস্থা এবং / অথবা এর সাথে অনুমোদিত সংস্থাগুলির সার্ভারে সংরক্ষণ করা হবে। এই তথ্য এবং ডেটা আপনার দেশ, অঞ্চল বা বিদেশে সঞ্চারিত হতে পারে যেখানে আমাদের সংস্থা তথ্য এবং ডেটা সংগ্রহ করে এবং অ্যাক্সেস, সঞ্চয় এবং বিদেশে প্রদর্শিত হবে।

(5) কুকি ব্যবহার

(ক) আপনি যদি কুকিজ গ্রহণ করতে অস্বীকার না করেন তবে আমাদের সংস্থা আপনার কম্পিউটারে কুকিজ সেট বা অ্যাক্সেস করবে যাতে আপনি লগ ইন করতে পারেন বা আমাদের কোম্পানির প্ল্যাটফর্ম পরিষেবা বা কুকিগুলির উপর নির্ভরশীল ফাংশন ব্যবহার করতে পারেন। আমাদের সংস্থা আপনাকে প্রচারমূলক পরিষেবা সহ আরও চিন্তাশীল ব্যক্তিগতকৃত পরিষেবাদি সরবরাহ করতে কুকি ব্যবহার করে।

(খ) আপনার কুকিজ গ্রহণ বা প্রত্যাখ্যান করার অধিকার রয়েছে। আপনি ব্রাউজার সেটিংস সংশোধন করে কুকিজ প্রত্যাখ্যান করতে পারেন। তবে আপনি যদি কুকিজ প্রত্যাখ্যান করতে চান তবে আপনি লগ ইন করতে বা আপনার কোম্পানির নেটওয়ার্ক পরিষেবাদি বা কুকিগুলির উপর নির্ভরশীল ফাংশনগুলি ব্যবহার করতে পারবেন না।

(গ) এই ধারাটি সংস্থা কর্তৃক প্রতিষ্ঠিত কুকিজের মাধ্যমে প্রাপ্ত প্রাসঙ্গিক তথ্যের জন্য প্রযোজ্য।

()) তথ্য সুরক্ষা

(ক) আমাদের সংস্থার অ্যাকাউন্ট নম্বরটিতে সুরক্ষা সুরক্ষা কার্য রয়েছে। আপনার ব্যবহারকারী নাম এবং পাসওয়ার্ড তথ্য সঠিকভাবে রাখুন। আমাদের সংস্থা তা নিশ্চিত করবে যে আপনার ব্যবহারকারীর পাসওয়ার্ড এবং অন্যান্য সুরক্ষা ব্যবস্থা এনক্রিপ্ট করে আপনার তথ্যটি ক্ষতিগ্রস্ত, অপব্যবহার এবং পরিবর্তিত হবে না। পূর্বোক্ত সুরক্ষা ব্যবস্থা সত্ত্বেও, দয়া করে নোট করুন যে তথ্য নেটওয়ার্কে কোনও "নিখুঁত সুরক্ষা ব্যবস্থা" নেই।

(খ) অনলাইন লেনদেন পরিচালনার জন্য আমাদের সংস্থার নেটওয়ার্ক পরিষেবাগুলি ব্যবহার করার সময়, আপনি অনিবার্যভাবে পাল্টা দল বা সম্ভাব্য প্রতিপক্ষকে ব্যবসায়ের তথ্য সরবরাহ করবেন। এই ট্রেডিং তথ্যটি আমাদের সংস্থার ঘোষণার সুযোগের মধ্যে সঠিকভাবে সুরক্ষিত হবে। যখন আপনি আবিষ্কার করেন বা আপনার ব্যবসায়ের তথ্য লঙ্ঘিত হয়েছে তা খুঁজে পান, আপনার গোপনীয়তাটি সঠিকভাবে সুরক্ষিত রয়েছে তা নিশ্চিত করার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার জন্য দয়া করে আমাদের সংস্থার সাথে যোগাযোগ করুন। লেনদেন প্রক্রিয়া চলাকালীন, আপনি যৌথভাবে আপনার গোপনীয়তা বজায় রাখতে, এটিকে সর্বদা নিয়ন্ত্রিত অবস্থায় রাখতে এবং যথাযথ সুরক্ষা পেতে আপনি যে কোনও সময় আপনার গোপনীয়তা সুরক্ষা স্থিতিতে আমাদের সংস্থার সাথে যোগাযোগ রাখতে পারেন।

()) গোপনীয়তার শর্তাবলীতে পরিবর্তন

(ক) আমরা যদি গোপনীয়তা সংক্রান্ত ধারাটি পরিবর্তন করার সিদ্ধান্ত নিই, তবে আমরা আমাদের অনুচ্ছেদে, আমাদের ওয়েবসাইটে এবং যেখানে আমরা সেগুলি উপযুক্ত বলে মনে করি, এই ধারাগুলিতে এই পরিবর্তনগুলি প্রকাশ করব। যাতে আপনি বুঝতে পারবেন আমরা কীভাবে আপনার ব্যক্তিগত তথ্য সংগ্রহ এবং ব্যবহার করি, কে এটি অ্যাক্সেস করতে পারে এবং কোন পরিস্থিতিতে আমরা তা প্রকাশ করব।

(খ) সংস্থাটি যে কোনও সময় এই ধারাটি সংশোধন করার অধিকার সংরক্ষণ করে, তাই দয়া করে এটি নিয়মিত পরীক্ষা করুন। যদি এই ধারাটিতে কোনও বড় পরিবর্তন করা হয়, তবে আমরা আপনাকে ওয়েবসাইটের বিজ্ঞপ্তির মাধ্যমে অবহিত করব।

দয়া করে নিজের ব্যক্তিগত তথ্য ইচ্ছায় অন্যের কাছে করবেন না, যেমন যোগাযোগের তথ্য বা ডাক ঠিকানা, ইচ্ছামত অন্যকে। দয়া করে আপনার ব্যক্তিগত তথ্য সঠিকভাবে সুরক্ষিত করুন এবং অন্যের কাছে সরবরাহ করুন যখন প্রয়োজন হয়। যদি আপনি দেখতে পান যে আপনার ব্যক্তিগত তথ্য ফাঁস হয়েছে, বিশেষত সংস্থার ব্যবহারকারীর নাম এবং পাসওয়ার্ড, দয়া করে আমাদের গ্রাহক পরিষেবা কর্মীদের সাথে সাথে যোগাযোগ করুন যাতে আমরা উপযুক্ত ব্যবস্থা নিতে পারি।


তুমি এটাও পছন্দ করতে পারো