হেনান ইউজি বয়লার ভেসেল কোং, লি.

বাড়ি / খবর / সন্তুষ্ট

প্রাকৃতিক গ্যাস বয়লার জন্য বর্ণনা করার পদ্ধতি

ক্ষার রান্না descaling পদ্ধতি: ক্ষার রান্না descaling পদ্ধতি দ্বারা প্রাকৃতিক গ্যাস বয়লার descaling অ্যাসিড পরিষ্কারের descaling পদ্ধতির নিকৃষ্টতর হয়। তবে ক্ষার রান্নার পরে আলগা স্কেলের কারণে হাইড্রোক্লোরিক অ্যাসিডের সাহায্যে যে স্কেলটি মুছে ফেলা কঠিন তাও পিকিংয়ের আগে ব্যবহার করা যেতে পারে। প্রাক চিকিত্সা একবার ক্ষার রান্না পদ্ধতি দ্বারা বাহিত হয়। ক্ষারীয় রান্নার পদ্ধতিটি পরিচালনা করা সহজ এবং তুলনামূলকভাবে কয়েকটি কম পার্শ্ব প্রতিক্রিয়া রয়েছে। অসুবিধা হ'ল চুল্লি সময় তুলনামূলকভাবে দীর্ঘ, medicineষধ সেবন তুলনামূলকভাবে বড়, এবং প্রভাব কম।

বাছাই এবং ডেস্কেলিং পদ্ধতি: বেশিরভাগ প্রাকৃতিক গ্যাস বয়লার আচার এবং descaling পদ্ধতি পরিষ্কার করার জন্য হাইড্রোক্লোরিক অ্যাসিড বা নাইট্রিক অ্যাসিড ব্যবহার করে। পিকিং দ্রবণটি হাইড্রোক্লোরিক অ্যাসিড প্লাস জারা ইনহিবিটার বা নাইট্রিক অ্যাসিড প্লাস জারা ইনহিবিটার দ্বারা গঠিত। এই মিশ্রণ দ্রবণটি প্রাকৃতিক গ্যাস বয়লারগুলির স্কেলকে হ্রাস করতে পারে (নাইট্রেট ব্রাইন স্কেল অপসারণ করার সময় হাইড্রোফ্লোরিক অ্যাসিড যুক্ত করা প্রয়োজন), এবং খুব কমই বয়লারকে কুণ্ডিত করে। পিক্লিং এবং ডেসালিংয়ের দ্রবীভূত, স্ট্রিপিং এবং আলগা প্রভাব রয়েছে।

যান্ত্রিক বিশোধন পদ্ধতি: প্রাকৃতিক গ্যাস বয়লারে যখন আলগা স্কেল এবং স্ল্যাগ থাকে, চুল্লি বন্ধ হয়ে যাওয়ার পরে, বয়লারটি ঠান্ডা হয়ে যায় এবং বয়লার জল স্রাব হয়। পরিষ্কার জল দিয়ে ধুয়ে নেওয়ার পরে, আপনি ডেস্কেলিংয়ের জন্য একটি সমতল বেলচা, তারের ব্রাশ এবং মোটরযুক্ত পাইপ মিল ব্যবহার করতে পারেন। এই পদ্ধতিটি তুলনামূলকভাবে সহজ এবং বেশিরভাগ সহজ স্কেলিং সহ ছোট বয়লারগুলিতে ব্যবহৃত হয়। তবে শ্রমের তীব্রতা বড়, ডেস্কেলিং এফেক্ট খুব কম, এবং বয়লার শরীর সহজেই ক্ষতিগ্রস্থ হয়।


তুমি এটাও পছন্দ করতে পারো