হেনান ইউজি বয়লার ভেসেল কোং, লি.

বাড়ি / খবর / সন্তুষ্ট

কাস্টমাইজড সিলিন্ডার বিতরণ

1

2

3(001)


সাব-সিলিন্ডারটি বয়লারটির প্রধান সহায়ক সরঞ্জাম, যা বয়লারটি পরিচালনার সময় উত্পন্ন বাষ্পটি বিভিন্ন পাইপলাইনে বিতরণ করতে ব্যবহৃত হয়। সাব-সিলিন্ডার একটি চাপ বহনকারী ডিভাইস এবং একটি চাপ জাহাজের অন্তর্ভুক্ত। এটির চাপ বহন করার ক্ষমতা এবং ক্ষমতাটি সমর্থনকারী বয়লারের সাথে মিলিত হওয়া উচিত।

1. নকশাটি নিরাপদ এবং আরও শক্তি-দক্ষ; টিএসজি আর 21-2016 জিজি কোট অনুসারে আমাদের নিজস্ব ডিজাইনের দল রয়েছে এবং আমাদের নিজস্ব ডিজাইনের যোগ্যতা রয়েছে; ফিক্সড প্রেসার ভেসেল সেফটি টেকনিক্যাল তদারকি রেগুলেশনস জি জি কোট; জিবি / টি 150.1 ~ 150.4-2011 জিজি কোট; প্রেসার ভেসেলস জি জি কোট; স্বাধীনভাবে জাতীয় মান অনুযায়ী ডিজাইন করা হয়েছে।

2. কঠোর উপাদান নির্বাচন এবং বিস্তৃত আবেদন পরিসীমা; সিলিন্ডার হেড এবং সিলিন্ডার শরীরটি উচ্চ-শক্তি ইস্পাত Q345R দিয়ে তৈরি করা হয়েছে, ফ্ল্যাঞ্জের উপাদানটি হল: 16MnⅡ, কাজের চাপ 0.2-10MPa, কাজের তাপমাত্রা: 0 ~ 400 ℃, কাজ মাঝারি: বাষ্প, গরম এবং ঠান্ডা জল , সংকুচিত বায়ু, তাপ তেল ইত্যাদি

3. স্ট্যান্ডার্ডাইজড উত্পাদন। সাব-সিলিন্ডারের পণ্যের আকার নির্বিশেষে, রিং সিমটি স্বয়ংক্রিয়ভাবে ঝালাই হয়, যা সুন্দর, নিরাপদ এবং নির্ভরযোগ্য।

4. উত্পাদন গুণমান নিশ্চিত। প্রতিটি সাব-সিলিন্ডার জাতীয় মান অনুসারে উত্পাদন, পরিদর্শন ও গৃহীত হয়। সাব-সিলিন্ডারগুলি কারখানার পরিদর্শনটি পাস করার পরে স্থানীয় মানের এবং প্রযুক্তিগত তদারকি ব্যুরো দ্বারা পরিদর্শন করা হয়। সাব-সিলিন্ডারের গুণমান নির্বোধজনক কিনা তা নিশ্চিত করুন। সাব-সিলিন্ডার পরিদর্শন যোগ্যতা শংসাপত্র, অঙ্কন ইত্যাদি কারখানায় পাঠানো হয়।


তুমি এটাও পছন্দ করতে পারো