হেনান ইউজি বয়লার ভেসেল কোং, লি.

বাড়ি / খবর / সন্তুষ্ট

গ্যাস বয়লার তিনটি প্রধান ব্যবহার

1


বাণিজ্যিক: বর্তমানে বাণিজ্যিক গ্যাস বয়লারগুলির মূল লক্ষ্য হ'ল সুপারিশ, হাসপাতাল, স্কুল, হোটেল, সম্প্রদায় (মূলত কেন্দ্রীয় শহর, সুবিধাজনক গ্যাসের সুবিধা সহ অঞ্চল), স্নানের কেন্দ্র এবং অন্যান্য জায়গাগুলির জন্য গরম বা স্নান এবং গার্হস্থ্য গরম জল সরবরাহ করা। যেহেতু জ্বালানী গ্যাসে ছাই, সালফার এবং নাইট্রোজেনের পরিমাণ কয়লার তুলনায় অনেক কম, দহন এছাড়াও আরও সম্পূর্ণ, ফ্লু গ্যাসের মধ্যে ধূলিকণা নির্গমন খুব কম, এবং গ্যাসের জন্য জাতীয় মানগুলি নির্গমন করা সহজতর হয় সরঞ্জাম, যা পরিবেশগত প্রভাব দূষণ, ভাল পরিবেশগত পারফরম্যান্সকে হ্রাস করতে পারে। এছাড়াও, গ্যাস বয়লারগুলিতে সহায়ক সরঞ্জাম যেমন গ্যাস, স্ল্যাজ রিমুভার, ডাস্ট রিমুভার এবং গ্রেট প্রয়োজন হয় না, যা বয়লার সরঞ্জামগুলিতে বিনিয়োগকে প্রচুর পরিমাণে সাশ্রয় করে এবং বাণিজ্যিক ব্যবহারের জন্য আরও উপযুক্ত।

শিল্প ব্যবহার: বয়লার নির্মাতারা সরাসরি বিক্রি হওয়া বেশিরভাগ গ্যাস বয়লার বিদ্যুৎ হিসাবে গ্যাস পরিবহনের জন্য পাইপলাইন ব্যবহার করেন, গ্যাসের সঞ্চয়স্থানের স্থান সংরক্ষণের দরকার নেই, ভাল স্বাস্থ্যকর পরিস্থিতি শ্রমের তীব্রতা হ্রাস করতে পারে, শ্রমের অবস্থার উন্নতি করতে পারে, অপারেটিং ব্যয়গুলি হ্রাস করতে পারে, অপারেটিং ব্যয়গুলি সংরক্ষণ করতে পারে , স্থান এবং শ্রম। ফ্লু গ্যাসের ছোট দূষণের কারণে, সংশ্লেষ নল বান্ডিলের জারা ছোট, তাপ স্থানান্তর প্রভাব ভাল, তাপ বিকিরণ ক্ষমতা শক্তিশালী, নিষ্কাশনের তাপমাত্রা কম থাকে এবং তাপ দক্ষতা উল্লেখযোগ্যভাবে উন্নত হয়। অতএব, শিল্প গ্যাস বয়লারটি মূলত বিদ্যুৎ উত্পাদনের জন্য ব্যবহৃত হয় এবং শিল্প গ্যাস বয়লারগুলিতে ব্যবহৃত দহনযোগ্য গ্যাস সাধারণত প্রাকৃতিক গ্যাস, বিস্ফোরণ চুল্লি গ্যাস, জেনারেটর গ্যাস ইত্যাদি is

সিভিল: গৃহস্থালীর গ্যাস বয়লার (দেয়াল মাউন্ট বয়লার) প্রধানত দৈনন্দিন জীবনে গরম জল, স্নান এবং গরম করার জন্য গরম জল ব্যবহৃত হয়। সরঞ্জাম রক্ষণাবেক্ষণ হ্রাস করার ক্ষেত্রে, গ্যাস বয়লারগুলির জ্বলন সহগ সহজ, সুতরাং রক্ষণাবেক্ষণ, গরম পাইপের দীর্ঘ সেবা জীবন, গ্যাস বয়লারগুলির সহজ অপারেশন এবং সহজ স্বয়ংক্রিয় নিয়ন্ত্রণের জন্য প্রয়োজনীয় কয়েকটি সরঞ্জাম রয়েছে। অতএব, গ্যাস বয়লারগুলি গার্হস্থ্য উত্তাপের জন্য আদর্শ।


তুমি এটাও পছন্দ করতে পারো